বিএনপির ৬ নেতাকে বহিষ্কার

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিএনপির ছয় নেতাকে বহিষ্কার করা হয়েছে। আজ শনিবার (৬ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সিলেট জেলাধীন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ-সভাপতি নজরুল হোসেনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া রাজশাহী জেলাধীন তাহেরপুর পৌরসভার অন্তর্গত ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আলতাফ হোসেন, রাজশাহী জেলাধীন বাগমারা উপজেলার অন্তর্গত নরদাশ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম, বাগমারা উপজেলার অন্তর্গত শ্রীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. ছালাম পারভেজ, বাগমারা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও গোয়ালকান্দি ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক মো. রাশেদুল ইসলাম এবং বাগমারা উপজেলার অন্তর্গত গণিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মো. জামিল আহমেদকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ইতোপূর্বে গাজীপুর জেলাধীন শ্রীপুর উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মো. শাজাহান মোড়লকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। আবেদনের প্রেক্ষিতে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //