বিরোধী দলের নেতা হব কিনা জানতে চেয়ে বিদেশিদের ফোন আসছে: এ কে আজাদ

ফরিদপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এবং এফবিসিসিআই'র সাবেক সভাপতি এ কে আজাদ বলেছেন, আমরা স্বতন্ত্ররা আওয়ামী লীগের বাইরের কেউ না, তাই নেত্রী যদি মনে করেন আমাদের বিরোধী দল গঠন করা উচিত, তাহলে তাই হবে। কারণ তার আহ্বানে আমরা স্বতন্ত্র দাঁড়িয়েছি।

আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে ফরিদপুরের ঝিলটুলিতে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে এ কে আজাদ বলেন, অলরেডি আমাকে অনেক বিদেশি ফোন করেছে যে আপনাকে নিয়ে চিন্তা করা হচ্ছে, আপনি বিরোধী দলের নেতা হতে রাজি আছেন কি-না। আমি বলেছি যে, সবকিছুই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনাসাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করা হবে, ওনার আলোচনার বাইরে তো আমরা যেতে পারব না।

লিখিত বক্তব্যে তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শামীম হকের বিরুদ্ধে ভোটের দিন বিভিন্ন কেন্দ্রে প্রভাব খাটিয়ে ভোট কেটে নেয়ার অভিযোগ করেন। বলেন, আচরণবিধি ভঙ্গ ও শান্তিপূর্ণ ভোট বানচালের অপচেষ্টার অভিযোগে নৌকার প্রার্থী শামীম হককে আইনের আওতায় আনা উচিত।

এ সময় সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিমুক্ত সমাজগঠন ও মানসম্পন্ন শিক্ষাব্যবস্থা চালু করে নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সকলকে দল মত ভুলে একজোট হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। এ কে আজাদ বলেন, সরকারের স্বদিচ্ছা ও প্রশাসন আন্তরিক হলে ফরিদপুরকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা সম্ভব।

সংবাদ সম্মেলনে স্থানীয় নেতা-কর্মীসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ কে আজাদ দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। তিনি ২০১০ সালে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ (সদর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে ১ লাখ ৩৪ হাজার ৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিবন্দ্বী প্রার্থী শামীম হক নৌকা প্রতীকে পেয়েছেন ভোট ৭৫ হাজার ৮৯ ভোট।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //