গ্যাস মিটার ভাড়া দ্বিগুণ করায় সরকারের সমালোচনায় বিএনপি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত হলে গ্যাসের দাম না বাড়িয়ে কমানোর চিন্তা করতো সরকার।

রিজভী বলেন, অযৌক্তিক কারণে মিটার ভাড়া খরচ দ্বিগুণ করা হয়েছে। সাত জানুয়ারির নির্বাচনের সার্কাসের শাস্তি হিসেবে জনগণের গ্যাসের মিটারের ভাড়া দ্বিগুণ করা হয়েছে। মিটার ভাড়া দ্বিগুণ করা সরকারের গণশত্রু চরিত্রের বহিঃপ্রকাশ।

আজ বুধবার (৩১ জানুয়ারি) নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী বলেন, এমন অবাধ লুণ্ঠনের উদাহরণ পৃথিবীতে বিরল। রাষ্ট্রীয় বাহিনীকে ব্যবহার করে জনগণের আন্দোলনকে দমিয়ে রাখা হচ্ছে। দলীয় ক্যাডার সিন্ডিকেটের খরচ জোগাতে রাষ্ট্রীয় কোষাগার শূন্য করছে সরকার।

তিনি বলেন, রাষ্ট্রীয় শক্তিকে নিয়ন্ত্রণে নিয়ে ধরাকে সরা জ্ঞান করছে সরকার। মিথ্যা-বানোয়াট কথা বলার জন্য আওয়ামী লীগ মন্ত্রীদের পুরস্কার দেয়া যেতে পারে।

কতো হাজার কোটি আত্মসাতের পর দুর্নীতি হিসেবে গণ্য করা হবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের কাছে প্রশ্ন রাখেন রিজভী। বলেন, আ. লীগ সাধারণ সম্পাদকের বক্তব্য প্রমাণ করে দুর্নীতিকে রাষ্ট্রীয়ভাবে পৃষ্ঠপোষকতা করা হচ্ছে।

তিনি বলেন, কালো পতাকা মিছিলে পুলিশ অতর্কিত হামলা করেছে। কালো পতাকা মিছিলে মঈন খানসহ দলের নেতাকর্মীদের হয়রানির নিন্দা জানান তিনি। কালো পতাকা সারাদেশে বিএনপির একশোর বেশি নেতাকর্মী গ্রেপ্তার, ৪৫৬ জনকে এজাহারভুক্ত আসামি করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //