বিএনপির মতো কথা বলে টিআইবি: পররাষ্ট্রমন্ত্রী

নির্বাচন নিয়ে জাতিসংঘের অধীনস্থ কর্মকর্তারা কি বলল, তাতে কিছু আসে যায় না মন্তব্য করে পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, বিএনপির মতো কথা বলে টিআইবি। তারা দুর্নীতি নিয়ে কথা বলে, কিন্তু সেই প্রতিষ্ঠান যখন একচোখা হয়ে যায়, তখন ডালমে কুচ কালাহে।

আজ বুধবার (৩১ জানুয়ারি) সকালে ১৯৯৪ সালে আওয়ামী লীগের ৭ জন নেতাকর্মীকে হত্যার স্মরণে নবাবগঞ্জ পার্ক মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির বড় বড় নেতারাই হচ্ছে রাজনীতির কাক। তারা হত্যার রাজনীতি করে। জিয়াউর রহমান ক্ষমতার উচ্ছিষ্ট বিলিয়ে বিএনপি প্রতিষ্ঠা করেছে। হত্যার রাজনীতি থেকে তারা এখনও বের হয়ে আসতে পারেনি। তারা দেশ বিদেশে অপপ্রচার চালায়।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি ইসরাইলি বাহিনীর অনুকরণে পুলিশ হত্যা করেছে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছি, সেই প্রতিরোধের মুখে বিএনপি গর্তের ভিতর পালিয়ে গিয়েছে। নির্বাচনে ভরা ডুবি হবে জেনে তারা নির্বাচনে অংশগ্রহণ করেনি। সরকারকে বৈধতা না দেয়ার জন্য বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরেছে। পৃথিবীর সমস্ত রাষ্ট্র এই সরকারের সঙ্গে কাজ করতে চায়। রাষ্ট্রগুলো অভিনন্দন বার্তা পাঠিয়েছে, এখনো পাঠাচ্ছে। বিএনপি অনুধাবন করতে পারছে সরকারকে যেমন বৈধতা দেয়া হয়েছে, তেমনি জাতীয় সংসদকেও বৈধতা দেয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //