এখন থেকে প্রতিবাদ নয়, প্রতিশোধ নেওয়া হবে: গয়েশ্বর

বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস‌্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই সরকারের রাজত্ব জনগণই ভেঙে ফেলবে, বিএনপি পাশে থাকবে। তাই এখন থে‌কে আর প্রতিবাদ নয় প্রতিশোধ নেয়া হবে।

আজ মঙ্গলবার (৬ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের আয়োজনে নারীদের ওপর নির্যাতন, শ্লীলতাহানির প্রতিবাদে এক মানববন্ধনে তি‌নি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের সম্মানহানি ঘটিয়েছে। এদের ক্ষমতায় রাখলে দেশ নিরাপদ থাকবে না। মিয়ানমার সীমান্ত, পশ্চিমবঙ্গের সীমান্তে অস্থিরতা দেখা দিলেও সরকার প্রতিবাদ করতে পারে না। মিয়ানমারের মতো দেশ গুলি করে এটা কিসের আলামত। রাখাইন থেকে সৈন্যরা এদেশে আসছে কিসের আলামত? গুলি খেয়ে মানুষ মরছে আর প্রতিবাদ করতে পারছে না।

দেশকে নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে, অচিরেই এর জবাব পাবে উল্লেখ করে গয়েশ্বর বলেন, সকল অপকর্মের জবাব সরকারকে একবারেই দিতে হবে। সরকারের রাজত্ব প্রাসাদ ভেঙে পড়বে, জনগণ ভেঙে ফেলবে, বিএনপি পাশে থাকবে। আর নয় প্রতিবাদ, এখন হবে প্রতিশোধ।

মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বিএনপির সহ-তথ্য গবেষণাবিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, নিপুন রায় চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ সদস্য আরিফা সুলতানা রুমা, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //