বিএনপিকে অনেক খেসারত দিতে হবে: কাদের

সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ব্যর্থতা, নির্বাচনে না আসা বিএনপিকে অনেক খেসারত দিতে হবে।

আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে দাগনভূঞা-বুসর হাট সড়ক প্রশস্তকরণ কাজের পরিদর্শনের সময় দাগনভূঞার জিরো পয়েন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এমন মন্তব্য করেন।

এ সময় সেতুমন্ত্রী বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন। এটিকে উম্মুক্ত করা হয়েছে। দল এবার কাউকে দলীয় মনোনয়ন দেবে না। নিজের যোগ্যতা প্রমাণের মাধ্যমে বিজয়ী হয়ে আসতে হবে। এবার নিজের যোগ্যতা প্রমাণ করার সুযোগ এসেছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে মন্ত্রী বলেন, জেল থেকে বের হয়ে অসুস্থতার অজুহাতে তিনি জনগণের কাছে যাননি। তিনি ও তাঁর দলের নেতৃবৃন্দ প্রথমে দাবি করেছেন তাদের ৪০ হাজার নেতা-কর্মী জেলে রয়েছে। গত কয়েক দিনে কিছু সংখ্যক নেতা-কর্মীর মুক্তির পর সেই সংখ্যা ৪০ হাজার থেকে নেমে চার হাজারে এসেছে।

এ সময় সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, অচিরেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সার্ভিস লেন করা হবে। মহাসড়কটি অচিরেই ছয় লেনে উন্নীত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভবিষ্যতে মহাসড়কটিকে এলিভেটেড এক্সপ্রেসে রুপান্তর করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

এ সময় ফেনী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মুছাম্মৎ শাহিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার দিন মোহাম্মদসহ বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যানসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //