দেশের পরিণতি আরও ভয়াবহ হবে: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার যাদের কোনো মেরুদণ্ড নেই, যারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি, তারা ক্ষমতায় থাকলে দেশের ভয়াবহ পরিণতি হবে। দেশ অর্থনৈতিকভাবে ধ্বংস হয়েছে, লুটপাট ও অর্থ পাচার করে তারা ব্যাংকগুলোকে ধ্বংসস্তূপে পরিণত করেছে। এভাবে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আওয়ামী লীগ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করছে।

আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) ঠাকুরগাঁও পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জেলা বিএনপির আয়োজনে এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন। 

মির্জা ফখরুল বলেন,  আমাদের আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে লড়াই করতে হবে। আন্তর্জাতিক বিশ্ব যদি আমাদের সমর্থন করে, জনতা আমাদের সঙ্গে রয়েছে। দেশকে রক্ষা করতে হলে অবশ্যই বিএনপির নেতৃত্বের ভূমিকা রাখতে হবে।

রাষ্ট্রযন্ত্রকে অসাংবিধানিকভাবে ব্যবহার করে জনগণের গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে সরকার নস্যাৎ করে দিয়েছে বলে অভিযোগ করেন বিএনপি মহাসচিব। তিনি দাবি করেন, আওয়ামী লীগ অনেক মানুষকে হত্যা করেছে, গুম করেছে, ৬০ লাখ মানুষের নামে মামলা দিয়েছে। তার পরও কেউ বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেয়নি। কারণ, বিএনপির এই সংগ্রাম, সত্যের সংগ্রাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //