আগামীকাল বিএনপির সমাবেশ

রাজধানীর নয়াপল্টনে দলের প্রধান কার্যালয়ের সামনে আগামীকাল শুক্রবার (১০ মে) সমাবেশ করবে বিএনপি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে বেলা সাড়ে ৩টায় সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারসহ রাজবন্দিদের মুক্তির দাবিতে এই সমাবেশ ডেকেছে দলটি। এজন্য প্রস্তুতিও নেওয়া হয়েছে। বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সমাবেশে কেন্দ্রীয় নেতারাও অংশ নিবেন। 

আজ বৃহস্পতিবার (৯ মে)  এ ব্যাপারে অনুমতি জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত যুগ্ম কমিশনার ড. খন্দকার মহিদ উদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির নেতারা। 

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেন, নয়াপল্টনের সমাবেশ নিয়ে ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক হয়েছে। এ ব্যাপারে পুলিশের মনোভাব পজিটিভ। প্রত্যাশা করছি, তাদের সহযোগিতা পাব। তার সঙ্গে ডিএমপি কার্যালয়ে গেছেন বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

এর আগে গত ২৬ এপ্রিল নয়াপল্টনে সমাবেশ করতে চেয়েছিলো ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। তীব্র তাপদাহের কারণে তখন সমাবেশ স্থগিত করা হয়।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //