সরকার দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে: রিজভী

বর্তমান সরকার  দেশের অর্থনীতি একেবারে ধ্বংস করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, আপনারা দেশের অর্থনীতি একেবারে ধ্বংস করে দিয়েছেন, যত ঋণ নিয়েছেন তার চেয়ে অনেক বেশি পরিমাণ সুদ হয়েছে, ওই সুদ পরিশোধ করতে হবে। সরকারের পাপের সুদসহ বিচার হবে, ওই বিচারের জন্য প্রস্তুত থাকুন।

আজ সোমবার (২৭ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে গতকাল রবিবার (২৬ মে) দেয়া প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, আপনি বললেন তারেক রহমানকে নিয়ে এসে বিচার বাস্তবায়ন করা হবে, এর আগেও অনেকবার বলেছেন। আমি বলতে চাই, তারেক রহমানকে দেশে নিয়ে এসে বিচার বাস্তবায়ন করবেন, তার আগে আপনার বিচার হয়ে যায় কি না তার জন্য প্রস্তুত থাকেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রিজভী বলেন, যাদেরকে আপনি এমপি বানিয়েছেন তারাই তো টাকা পাচার করেছে, তাদেরই প্রতিপক্ষ কলকাতায় কয়েক টুকরা করে কোন খালে বিলে ফেলেছে এখন খুঁজে পাচ্ছেন না। এরা এমপি হয় কি করে? এর দায় তো আপনার প্রধানমন্ত্রী। আপনি খুনিদেরকে এমপি বানিয়েছেন। এর দায় কি আপনার ওপর নেই?

রিজভী বলেন, ফেরাউনও মনে করেছিল সে পার পেয়ে যাবে, ফেরাউন তো পার পায়নি। নমরুদ তো মনে করেছিল সে নিজেই ঈশ্বর, কিন্তু সেই নমরুদের নাকে মশা ঢুকেছিল, সেই মশাটাই সে নাক থেকে বের করতে পারিনি। হিটলারও মনে করেছিল তিনি গোটা পৃথিবীতে শাসন করবেন, সেই হিটলারের আর অস্তিত্ব পাওয়া যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //