জিয়াউর রহমানের সততা নিয়ে কারও কথা বলার সুযোগ নেই: গয়েশ্বর

জিয়াউর রহমানের সততা নিয়ে কারও কথা বলার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

আজ শুক্রবার (৩১ মে) নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের নিচতলায় জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, বিদেশি রেমিট্যান্স ও গার্মেন্টসের ওপর ভর করে সরকার রাষ্ট্র চালাচ্ছে। অথচ এগুলো জিয়াউর রহমানের অবদান। জিয়া শুধু বীরউত্তম নন, উত্তমের উত্তম।

তিনি বলেন, বিএনপিকে ধ্বংস করতে খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে সরকার বন্দি করে রেখেছে। যদিও সরকারের সেই হীন চেষ্টা ব্যর্থ হয়েছে। তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আরও বেশি শক্তিশালী হয়েছে।

বিএনপির এই নেতা বলেন, তারেক রহমান দেশের মানুষের আস্থার স্থলে পরিণত হয়েছেন। তিনি যেদিন আসবে, তার ঢেউয়ে আপনারা (আওয়ামী লীগ) কোথায় ভেসে যাবেন তা চিন্তা করুন।

‘যুদ্ধের সময় খালেদা জিয়া কোথায় ছিলেন’ প্রধানমন্ত্রীর এই প্রশ্নের জবাবে গয়েশ্বর বলেন, জিয়াউর রহমান সম্মুখ যোদ্ধার অপরাধে দুই শিশু সন্তানসহ খালেদা জিয়াকে সে সময় বন্দি রাখা হয়। কিন্তু আপনি প্রধানমন্ত্রী সে সময় কোথায় ছিলেন? আপনি পাকিস্তানিদের টাকায় খাবার খেয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //