ওয়ান ইলেভেন পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে

দেশকে দুর্নীতিগ্রস্ত প্রমাণ করার জন্য ও দেশের রাজনীতিবিদদের ব্যর্থ প্রমাণ করার জন্য একটি মহল ওয়ান ইলেভেনের মতো পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে বলে  মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

আজ শনিবার (২২ জুন) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের, জাতির বড় দুটি অর্জন হচ্ছে দেশের স্বাধীনতা এবং দেশের সর্বোচ্চ উন্নয়ন। এই দুটিই এসেছে আওয়ামী লীগের নেতৃত্বে। কিন্তু দেশকে দুর্নীতিগ্রস্ত প্রমাণ করার জন্য ও দেশের রাজনীতিবিদদের ব্যর্থ প্রমাণ করার জন্য একটি মহল ওয়ান ইলেভেনের মতো পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে। রাজনীতি করি মানুষের জন্য। মানুষের সঙ্গে আছি। ভবিষ্যতেও থাকবো।  

তিনি বলেন, এখন আমাদের প্রধান কাজ হলো অসমাপ্ত কাজ শেষ করা, সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তিকে পরাজিত করে অসাম্প্রদায়িক দেশ গঠন এবং দলের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করা। এছাড়া বর্তমান পরিস্থিতিতে মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে আনাই আওয়ামী লীগ সরকারের অন্যতম প্রধান লক্ষ্য।

কাদের আরও বলেন, প্রতিষ্ঠা বার্ষিকীতে আগামীকাল রোববার আমাদের স্বতঃস্ফূর্ত সুশৃঙ্খল আনন্দঘন উপস্থিতি সোহরাওয়ার্দী উদ্যানে হবে। প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আমাদের মুক্তি সংগ্রামের আপোষহীন কাণ্ডারী দলের সভাপতি শেখ হাসিনা। 

এ সময় উপস্থিত ছিলেন- দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানাসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //