বার বার অপমানিত সোনাক্ষী!

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৫ এএম | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৫ এএম

সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

বলিউডে 'নেপোটিজম' (বংশ পরম্পরায় অভিনয়ের সুযোগ) নিয়ে বার বারই সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। করণ জোহর থেকে শুরু করে সঞ্জয় লীলা বনশালি, বলিউডের একাধিক পরিচালক নেপোটিজমকে সব সময় প্রশ্রয় দেন বলেও বার বার ফুঁসে ওঠেন কঙ্গনা। 

তবে বলিউডের জনপ্রিয় অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে হয়েও অভিনয়ের জন্য কখনো সহজে সুযোগ নিতে পারেননি সোনাক্ষী সিনহা। এমনকি বিভিন্ন সময় তাঁকে বিভিন্ন রকমভাবে কটাক্ষ করা হয়েছে বলেও সরব হন শত্রুঘ্ন-কন্যা।

সোনাক্ষী সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে বলেন, ছোট থেকেই তিনি মোটা ছিলেন। তাঁর ওজন ছিল কমপক্ষে ৯০ কেজি। যার জন্য স্কুল থেকে কলেজ, সব জায়গাতেই বিদ্রুপের মুখে পড়তে হত তাঁকে। অতিরিক্ত ওজনের জন্য স্কুলে তাঁকে নিয়ে বিভিন্ন সময় মিম তৈরি করা হতো।


পুরনো অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে তিনি বলেন, কলেজে একবার র‌্যাম্পে হাঁটার জন্য ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। ওই সময় তাঁকে র‌্যাম্পের পাশে আলো নিয়ে দাঁড়িয়ে থাকতে হবে বলে কটাক্ষ করেন তাঁরই এক সহপাঠী। তিনি মোটা বলে র‌্যাম্পে হাঁটার যোগ্য নন বলেও কটাক্ষ করা হয় তাঁকে। যা নিয়ে মনে মনে বেশ কষ্টও পেয়েছিলেন বলে জানান সোনাক্ষী। 

ওই ঘটনার পর থেকেই ওজন কমানো শুরু করেন শত্রুঘ্ন-কন্যা। সালমান খানের বিপরীতে 'দাবাং' দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষী। ওজন কমিয়ে ওই সিনেমা দিয়ে ডেবিউ করলেও, বলিউডে বিভিন্ন সময় তাঁকে কটাক্ষের সম্মুখীন হতে হয়। এরপরই ফের ওজন কমানোর সিদ্ধান্ত নেন সোনাক্ষী সিনহা। 

'মিশন মঙ্গল' মুক্তি পাওয়ার পর বর্তমানে 'দাবাং থ্রি'-র শুটিংয়ে ব্যস্ত সোনাক্ষী। -জি নিউজ


প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

অনলাইন সম্পাদক: আরশাদ সিদ্দিকী | ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh