কেমন হবে জাহ্নবীর জীবনসঙ্গী...

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৫ পিএম | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৫ পিএম

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

যাকে জীবনসঙ্গী করবেন তাকে অবশ্যই ট্যালেন্টেড ও নিজের কাজ সম্পর্কে প্যাশনেট হতে হবে। তার সঙ্গে কাটানো সময়ে যেন এক্সসাইটমেন্ট থাকে এবং তার থেকে প্রতিনিয়ত নতুন কিছু যেন শিখতে পারেন। একই সঙ্গে জীবনসঙ্গীর মধ্যে সেন্স অফ হিউমার থাকতে হবে অবশ্যই। 

নিজের জীবনসঙ্গী সম্পর্কে এমন তথ্যই জানিয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে জাহ্নবীকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর জীবনসঙ্গী সম্পর্কে। 

তারই উত্তরে অকপট জাহ্নবী জানান, মা শ্রীদেবী তাঁর পছন্দের উপর বিশেষ ভরসা করতেন না কারণ তিনি খুব তাড়াতাড়ি প্রেমে পড়ে যান।

কিন্তু ঠিক কী কী গুণ তিনি চান তাঁর জীবনসঙ্গীর মধ্যে? এ বিষয়ে যথেষ্ট স্পষ্ট ধারণা আছে তাঁর। ভাবার সময় না নিয়েই চটজলদি উত্তর দেন জাহ্নবী। তবে সব শেষে দিলেন মোক্ষম জবাব, এই সব গুণ থাকার পাশাপাশি জাহ্নবীকে নিয়ে অবসেসড হতে হবে তাঁর জীবনসঙ্গীকে।


প্রথম ছবি মুক্তির সময়ে মাকে পাশে পাননি শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। কিন্তু দর্শক তাঁকে আপন করে নিয়েছিলেন। এই মুহূর্তে একসঙ্গে বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে তাঁর হাতে।

বিয়ে নিয়ে কী স্বপ্ন দেখেন তিনি? এক্ষেত্রেও জবাব তৈরি জাহ্নবীর মুখে। জানালেন, নিকট মানুষদের উপস্থিতিতে তিরুপতিতে সারবেন বিয়ের অনুষ্ঠান। আর বিয়েতে কোনো ডিজাইনার শাড়ি নয়, ঐতিহ্যবাহী কাঞ্জিভরম শাড়িতেই সাজবেন নববধূ। বিয়ের অনুষ্ঠান শেষে দেওয়া হবে পার্টি। তবে মেনুতে অবশ্যই থাকবে দক্ষিণী খাবার। 

বিয়ের সব প্ল্যান রেডি থাকলেও, জাহ্নবী অবশ্য মুখ ফুটে বলেননি তাঁর জীবনে সেই বিশেষ ব্যক্তি কে? 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

অনলাইন সম্পাদক: আরশাদ সিদ্দিকী | ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh