কুড়িগ্রামে খণ্ডিত মরদেহ উদ্ধার

প্রতিনিধি, কুড়িগ্রাম

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯, ০৩:১২ পিএম | আপডেট: ২১ অক্টোবর ২০১৯, ০৩:২৯ পিএম

কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ এলাকা থেকে দেহের খণ্ডিত অংশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের সোনাপুর বাজারের কাছে ধানক্ষেত থেকে একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সদর পশ্চিম কল্যাণ এলাকার মোস্তাফিজার রহমানের বাড়ির পাশ থেকে পলিথিনে মোড়ানো মানুষের অর্ধগলিত একটি পা পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তা উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে সেটি কার ও কিভাবে এখানে এলো তা জানা যায়নি।


স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, ইউনিয়ন পরিষদ হতে সামান্য দূরে হতে মানুষের পা উদ্ধারের খবর শুনে প্রশাসনের সাথে যোগাযোগ করেছি। আমি চাই দ্রুত সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদ্ধারের।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান জানান, যেহেতু কোমরের অংশ থেকে পায়ের পাতা পর্যন্ত অর্ধ গলিত অবস্থায় এটি পাওয়া গেছে সেক্ষেত্রে মনে হচ্ছে এটি কোনো হত্যাকাণ্ডের ঘটনা হতে পারে। আমরা তদন্ত করে বিস্তারিত জানাতে পারব।

অন্যদিকে উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, সোমবার সকালে সাহেবের আলগা ইউনিয়নের সোনাপুর বাজারের কাছে ধানক্ষেত থেকে পল্লী চিকিৎসক জয়নাল আবেদীনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

তাঁর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh