স্টার্লিং-আগুয়েরোতে ম্যানসিটির দুর্দান্ত জয়

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯, ০৫:২৫ পিএম

রাহিম স্টার্লিংয়ের হ্যাট্রিক ও সার্জিও আগুয়েরোর জোড়া গোলে আটলান্টাকে ৫-১ গোলের ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।

ইতিহাদে মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে আটলান্টাকে ৫-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ৩ ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘সি’র শীর্ষস্থান মজবুত করল সিটিজেনরা।

চ্যাম্পিয়নস লিগে অভিষিক্ত আটলান্টা ম্যাচের ২৮তম মিনিটেই এগিয়ে যায়। পেনাল্টি থেকে গোল করে সফরকারীদের এগিয়ে দেন মিলানোভস্কি। 

৩৪তম মিনিটে স্টার্লিংয়ের পাস ধরে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল পাঠিয়ে দেন আগুয়েরো। কয়েক মিনিট পরেই পেনাল্টি পায় সিটিজেনরা। লক্ষ্যভেদ করে সিটিজেনদের লিড এনে দেন আগুয়েরো।

দ্বিতীয়ার্ধে আরো হিংস্র হয়ে ওঠে সিটি। মিডফিল্ডে আধিপত্য বিস্তার করতে শুরু করার পর ফল আসে দ্রুতই। ৫৮তম মিনিটে কেভিন ডি ব্রুইনের বাড়িয়ে দেওয়া বলে শুরুতে শট নিয়েছিলেন সিটির তরুণ তুর্কি ফোডেন। কিন্তু তার বাঁকানো শট কাজে না লাগলেও বল চলে যায় স্টার্লিংয়ের দখলে আর সহজ সুযোগ হেলায় নষ্ট করেননি ইংলিশ ফরোয়ার্ড। এরপর মাত্র ১১ মিনিটের মধ্যে আরো দুই গোল করে হ্যাটট্রিক পূরণ করেন তিনি।

এদিকে রাতের আরেক ম্যাচে রেড স্টার বেলগ্রেডকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে টটেনহাম। দলের জয়ের জোড়া গোল করেছেন হ্যারি কেন ও সন হিউং-মিন। বাকি গোলটি করেন এরিক লামেলা।

আরেক ম্যাচে বায়ার লেভারকুসেনকে ১-০ গোলে হারিয়েছে স্প্যানিশ ক্লাব অ্যাতলেতিকো মাদ্রিদ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh