শুভ জন্মদিন প্রিয়দর্শিনী মৌসুমী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৯, ০৯:৫৬ এএম | আপডেট: ০৩ নভেম্বর ২০১৯, ০৯:৫৭ এএম

মৌসুমীকে বলা হয় প্রিয়দর্শিনী নায়িকা। প্রয়াত সাংবাদিক মোহাম্মদ আওলাদ হোসেন মৌসুমীকে ‘প্রিয়দর্শিনী’ বিশেষণে বিশেষায়িত করেন প্রথম। আর এরপর থেকেই মৌসুমীকে ‘প্রিয়দর্শিনী’ হিসেবে আখ্যায়িত করা হয়। সেই প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিন আজ (রবিবার) ৩ নভেম্বর। 

এবারের জন্মদিনটি নিজের পরিবারের সঙ্গে একান্তেই কাটবে বলে জানান মৌসুমী। সকাল বেলার কিছুটা সময় এতিমদের সঙ্গে কাটাবেন বলে জানান তিনি। বাকীটা সময় পরিবারের সঙ্গে। 

মৌসুমী বলেন, ‘দেখতে দেখতে জীবনের অনেকটা সময় পেরিয়ে গেছে। আল্লাহর কাছে অশেষ কৃতজ্ঞতা যে তিনি আমাকে সুন্দর একটি জীবন দিয়েছেন। সুন্দর একটি পরিবারে জন্ম নিয়েছি। স্বামী, সন্তানদের নিয়ে বেশ সুখে আছি। জীবন চলার পথে প্রতিটি মুহুর্তে আমি আমার মা-বাবাকে অনুভব করি। এবারের জন্মদিনে আম্মা পাশে নেই, আম্মাকে তাই খুব মিস করবো।’ 


তিনি বলেন, ‘আমার স্বামী ওমর সানী, দুই সন্তান ফারদিন ও ফাইজাকে নিয়ে এবারের জন্মদিন একেবারেই একান্তে কাটাবো। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমাকে, আমাদের সবাইকে ভালো রাখেন, সুস্থ রাখেন।’ 

গেলো ২৫ অক্টোবর সভাপতি পদে শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘আমাকে ঘিরে আমার ভক্ত দর্শকের প্রত্যাশা পূরণ হয়নি। আমার জন্য তারা মনে কষ্ট পেয়েছেন। তাদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা যে তারা তাদের ভালোবাসা নিয়ে আমার পাশে ছিলেন। জীবনের বাকীটা সময় সবার এই ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই।’ 

এদিকে নির্বাচনী প্রচারের সময় মৌসুমী ‘অর্জন ৭১’ সিনেমার শুটিং করছিলেন। তবে আবার কবে এই সিনেমার কাজ শুরু করবেন তার কোনো চূড়ান্ত সিডিউল এখনো দেননি তিনি। 

এছাড়া আফতাব বিন তমিজের নির্দেশনায় প্রিয়দর্শিনী মৌসুমী নতুন একটি বিজ্ঞাপনেও কাজ করার কথা রয়েছে। 


প্রয়াত অমর নায়ক সালমান শাহ’র সঙ্গে সোহানুর রহমান সোহানের পরিচালনায় ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় রেশমী চরিত্রে অভিনয় করে বাংলাদেশের সিনেমাপ্রেমী দর্শকের মনে ঠাঁই করে নিয়েছিলেন। সেই থেকে আজ অবধি মৌসুমী তাঁর অভিনয় দিয়েই দর্শক হৃদয়ের মন জয় করে চলেছেন।

চলচ্চিত্রের ক্যারিয়ারে কেবলই সফলতার গল্প। প্রচুর হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ নানা পুরস্কার পেয়েছেন। জাতিসংঘের সহযোগী সংস্থা ইউনিসেফের শুভেচ্ছাদূতও তিনি।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh