৪২ ডিম খেয়ে যুবকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৫ নভেম্বর ২০১৯, ০১:৩০ পিএম

ছবি: ডেলিশ

ছবি: ডেলিশ

মাত্র দুই হাজার টাকার জন্য একসঙ্গে ৫০টি ডিম খাওয়ার বাজি ধরে মারা যান এক যুবক। বাজিতে জেতার পথেই ছিলেন সেই যুবক। কিন্তু ৪২ নম্বর ডিমটি মুখে দেওয়ার সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। 

মৃত যুবক সুভাষ যাদব (৪২) ভারতের উত্তরপ্রদেশের জৈনপুর জেলার বাসিন্দা।

সোমবার ভারতীয় বার্তাসংস্থা ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের (আইএএনএস) এক প্রতিবেদনে বলা হয়, ডিম খাওয়ার এক চ্যালেঞ্জের মূল্য প্রাণের বিনিময়ে দিয়েছেন সুভাষ। 

পুলিশ বলছে, সুভাষ যাদব তার বন্ধুর সঙ্গে ডিম খাওয়ার বাজি ধরেছিলেন। এ জন্য তারা স্থানীয় বিবিগঞ্জ বাজারে যান। ডিম খাওয়ার জন্যই তারা বাজারে গিয়েছিলেন। সেখানে পৌঁছার পর সুভাষের সঙ্গে তার বন্ধুর ডিম খাওয়া নিয়ে তর্কাতর্কি হয়। এর একপর্যায়ে ৫০টি ডিম খাওয়ার চ্যালেঞ্জ দেয়া হয় সুভাষকে; খেতে পারলে দুই হাজার রুপি পাবেন তিনি।

সুভাষও বাজিতে রাজি রয়ে যান এবং ডিম খাওয়া শুরু করেন। টানা ৪১টি ডিম খেয়ে ফেলে। খাওয়ার জন্য ৪২ নম্বর ডিমটি হাতে নিলে মাটিতে লুটিয়ে পড়েন। 

স্থানীয় জনগণ প্রথমে তাকে উদ্ধারের পর জেলা হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে সঞ্জয় গান্ধী পোস্ট গ্রাজুয়েট ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স হাসপাতালে নেয়া হয়। সেখানে এক ঘণ্টা চিকিৎসাধীন থাকার পর মারা যান তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh