‘বুলবুল’ মোকাবিলায় রাঙামাটিতে প্রস্তুত ৪১ আশ্রয়কেন্দ্র

প্রতিনিধি, রাঙামাটি

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯, ০৫:৫৪ পিএম

রাঙামাটিতে সতর্ক করতে মাইকিং করা হচ্ছে। ছবিঃ  সাম্প্রতিক দেশকাল

রাঙামাটিতে সতর্ক করতে মাইকিং করা হচ্ছে। ছবিঃ সাম্প্রতিক দেশকাল

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় পার্বত্য জেলা রাঙামাটি শহরেই ৪১টিসহ সকল সরকারি দফতর ও বিদ্যালয়সমূহকে আশ্রয়কেন্দ্র হিসেবে প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া জেলার দশ উপজেলার নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) সতর্ক থাকতে বলা হয়েছে।

আজ শনিবার (৯ নভেম্বর) সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় জেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় এ কথা জানান জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

জেলা প্রশাসক জানান, স্থানীয়দের আরো সর্তক করতে মাইকিং করা হবে। ঘূর্ণিঝড় বুলবুল আঘাত হানলে যাতে কোনো প্রাণহানী না ঘটে সে ব্যাপারে সকল প্রকার প্রস্তুতি নেয়া হয়েছে।

সভায় জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)শিল্পী রাণী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) শরমিন আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল আওয়ালসহ বিদ্যুৎ বিভাগ, পৌর কাউন্সিলর, বিজিবি, আনসার, রেড ক্রিসেন্ট, স্কাউট প্রতিনিধিগণ।

এদিকে শনিবার বিকাল থেকেই রাঙামাটি শহরের বিভিন্ন এলাকার বাসিন্দাদের সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়ে জেলা প্রশানের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh