কোহলিতে ধরাশায়ী ওয়েস্ট ইন্ডিজ

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:৩৩ এএম

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বিরাট কোহলির ব্যাটে ভর করে সফরকারী উইন্ডিজকে ৬ উইকেট হাতে রেখে হারিয়েছে স্বাগতিক ভারত। ৫০ বলে অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন কোহলি।

হায়দরাবাদে আগে ব্যাটিংয়ে নামা উইন্ডিজরা ৫ উইকেটে ২০৭ রান করে। জবাবে ভারত ৮ বল বাকি থাকতে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে।

২০৮ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ভারতের ওপেনার রোহিত শর্মা ব্যক্তিগত ৮ রানে বিদায় নেন। এরপর ১০০ রানের জুটি গড়েন লোকেশ রাহুল আর বিরাট কোহলি। ব্যক্তিগত ৬২ রানে বিদায় নেন রাহুল। তার ৪০ বলে সাজানো ইনিংসে ছিল ৫টি চার আর ৪টি ছক্কা। কোহলির ৫০ বলে ৯৪ রানের অপরাজিত ইনিংসে ছিল ৬টি চার আর ৬টি ছক্কা।

এর আগে ব্যাটিংয়ে নেমে তাণ্ডব চালায় ওয়েস্ট ইন্ডিজ। ব্যক্তিগত ২ রানে সিমন্স আউট হলেও ভারতীয় বোলারদের ওপর চড়াও হন এভিন লুইস ও ব্রেন্ডন কিং। ওয়াশিংটন সুন্দরের বলে আউট হওয়ার আগে ১৭ বলে করে যান ৪০ রান। ঝড়ো ইনিংসটিতে তিনি ৩ চারের সঙ্গে মেরেছেন ৪ ছক্কা। কিং ২৩ বলে করেন ৩১ রান।

এরপর শিমরন হেটমায়ার ও অধিনায়ক কিয়েরন পোলার্ডের ব্যাটে এগুতো থাকে উইন্ডিজ। ৪১ বলে ২ বাউন্ডারি ও ৪ ছক্কায় হেটমায়ার করেন ৫৬ রান। ১৯ বলে ৩৭ রানের ইনিংসটি ১ বাউন্ডারি ও ৪ ছক্কায় সাজান পোলার্ড।

তাদের বিদায়ের পর ৯ বলে ২৬ রান করেন জেসন হোল্ডার। আর দিনেশ রামদিন ৭ বলে অপরাজিত ছিলেন ১১ রানে।

ভারতের পক্ষে ২ উইকেট নিয়েছেন চাহাল। আর একটি করে উইকেট নিয়েছেন রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর ও দীপক চাহার।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh