ইমরুলের ফিফটিতে কুপোকাত ঢাকা

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৯ পিএম | আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৯, ০৫:৫১ পিএম

সহজ লক্ষ্যে খেলতে নেমে ইমরুল কায়েসের অর্ধশতকে ঢাকা প্লাটুনকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

ঢাকার দেয়া ১২৫ রানের মামুলি লক্ষ্যে খেলতে নেমে ৬ উইকেটের জয় পায় চট্টগ্রাম। এর আগে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় অল্পতেই আটকে য়ায় ঢাকা প্লাটুন। মাত্র ১২৪ রান সংগ্রহ করে মাশরাফি বাহিনী।

শুক্রবার (২৭ ডিসেম্বর) মিরপুরে টস জিতে চট্টগ্রামের আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত প্রথম ইনিংসে সঠিকই প্রমাণিত হয়। বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরু থেকেই প্লাটুন ব্যাটসম্যানরা ছিলেন চাপে। ধীর গতির ওপেনিং জুটি বেশি লম্বা হয়নি। ১৩ বলে ১৪ রানে এনামুল ফিরে যাওয়ার পর কোন রান যোগ না করেই তাকে অনুসরণ করেন মেহেদী হাসান। তামিম ইকবালও ফিরে যান ২১ রানে। দলের হয়ে ৩৪ বলে সর্বোচ্চ ৩২ রানের ইনিংস খেলেন মুমিনুল হক। শেষ দিকে ওয়াহাব রিয়াজ এবং অধিনায়ক মাশরাফির জুটিতে শতক পার করে ঢাকা।

বল হাতে দুটি করে উইকেট তুলে নেন মুক্তার আলী এবং রায়ন বুর্ল। জবাবে ব্যাট করতে নেমে ওপেনিং জুটি সুবিধা করতে না পারলেও একপাশ আগলে খেলা ইমরুল কায়েসের হিসেবে ব্যাটিংয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় চট্টগ্রাম।

স্কোর
ঢাকা প্লাটুন: ১২৪/৯ (২০)
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: ১২৫/৪ (১৮.৪)


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh