১৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘কাঠ বিড়ালী’

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২০, ১১:৫৮ এএম

কাঠিবিড়ালী সিনেমার একটি দৃশ্য।

কাঠিবিড়ালী সিনেমার একটি দৃশ্য।

দুজন তরুণ-তরুণীর প্রেম, রোমান্স ও সুন্দর সম্পর্কে ভয়াল থাবার কাহিনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘কাঠ বিড়ালী’ মুক্তি পাচ্ছে ১৭ জানুয়ারি। সিনেমাটি পরিচালনা করেছেন নিয়ামুল মুক্তা। 

বিনাকর্তনে সিনেমাটি ছাড়পত্র পায় সেন্সর বোর্ড থেকে। ইতিমধ্যে অনলাইনে সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটির দৈর্ঘ্য ২ মিনিট। 

‘চিলেকোঠা ফিল্মস’ প্রযোজিত ছবিটির প্রিমিয়ার শো গত ২৭ ডিসেম্বর পাবনার একটি গ্রামে অনুষ্ঠিত হয়। এবার বড় পরিবেশে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ২০টির মতো হলে এটি চলবে।

পরিচালকের প্রথম ছবি এটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। তাসনিমুল তাজের চিত্রনাট্যে এবং নিয়ামুল মুক্তার রচনা ও পরিচালনায় ২০১৭ সালের ২ মার্চ শুরু হয় ‘কাঠবিড়ালি’ চলচ্চিত্রের শুটিং। নানা ধাপে টানা দুই বছর চিত্রায়ণের পর এবার মুক্তি পাচ্ছে সিনেমাটি। এতে অর্চিতা স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেছেন আসাদুজ্জামান আবীর ও সাইদ জামান শাওন।

ছবিটি নিয়ে পরিচালক নিয়ামুল মুক্তা বলেন, ‘আমাদের স্বপ্নের ছবি কাঠবিড়ালি। এতে যারা কাজ করেছেন সবাই নিজের ছবি মনে করে কাজ করেছেন। ছবিটিতে সবাই সবার সেরাটা দেয়ার চেষ্টা করেছেন। এখন নিয়ে আসছি দর্শকদের সামনে। ছবিটি সেন্সর বোর্ডে প্রশংসিত হয়েছে। এতে করে আত্মবিশ্বাস আরো বেড়েছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।’

ছবিটিতে আরো অভিনয় করেছেন শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায়, এ কে আজাদ সেতু, তানজিনা রহমানসহ অনেকে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh