অভিনব পন্থায় ত্রাণ দিলেন আমির খান

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২০, ১২:২৬ পিএম | আপডেট: ২৩ এপ্রিল ২০২০, ১২:৩২ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান।

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান।

করোনা মহামারিতে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খান এক অভিনব পন্থায় অতি দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করলেন। আটার প্যাকেটে ভরে দরিদ্রদের মাঝে অর্থ সাহায্য দিলেন তিনি। 

স্টুডেন্ট পলিসিং কমিউনিটি ও বিষাক্ত জীবন নামের দুটি ফেসবুক পেজ থেকে পাওয়া তথ্যে জানা যায় আমির খানের আজব ও অভিনব এ ত্রাণ বিতরণের ঘটনা।

জানা যায়, আমির খান গাড়ি ভর্তি করে পাশের বস্তিগুলোতে আটার প্যাকেট পাঠান। ত্রাণ কর্মীরা সেখানে গিয়ে মাইকে ঘোষণা করেন যাদের যাদের আটার দরকার আছে তারা এসে আটা নিয়ে যেতে পারেন। কিন্তু প্রতিটি ব্যক্তিকে মাত্র এক কেজি আটা দেয়া হবে।

যাদের ঘরে মোটামুটি খাবার ছিল তারা কেউই এলেন না মাত্র এক কেজি আটা নেয়ার জন্য। কিন্তু যাদের কাছে সেই এক কেজি আটা ওই মুহূর্তে খুব জরুরি অর্থাৎ যারা সত্যিই খুব গরিব তারা এসে একটা করে আটার প্যাকেট নিয়ে যান।

সকালে আটার প্যাকেট খুলতেই আটার সাথে বেরিয়ে আসে নগদ ১৫ হাজার টাকার একটি করে প্যাকেট। পরে তারা খোঁজ নিয়ে জানতে পারেন ওই ত্রাণের ট্রাকটি আমির খান পাঠিয়েছিলেন।

এর আগে আমির খান বেশ কিছু সংস্থাকে অর্থ সাহায্য দিয়েছেন। এছাড়া প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল, ফিল্ম ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনেও অর্থ দান করেন তিনি। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh