ঋষি কাপুর ও ইরফানকে নিয়ে রুনা লায়লার শোক

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০১ মে ২০২০, ১২:১২ পিএম | আপডেট: ০১ মে ২০২০, ১২:১৮ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর ও ইরফান খানকে স্মরণ করে স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশের সংগীত জগতের জীবন্ত কিংবদন্তি রুনা লায়লা।

দুই বছর ক্যানসারের সঙ্গে লড়ে বৃহস্পতিবার সকালে মারা গেছেন বলিউডের খ্যাতিমান অভিনেতা ঋষি কাপুর। ফেসবুকে ঋষির সঙ্গে তোলা ছবি শেয়ার করে লেখেন, “আবারও… পৃথিবীর একটি নক্ষত্র আকাশের নক্ষত্রদের সঙ্গে যুক্ত হলো… আমার প্রিয় ব্যক্তিত্ব ও অভিনেতা ঋষি কাপুর আর নেই… খোদা তার আত্মার চির শান্তি দান করুন…”


এরপর লেখেন, ২০২০ সাল আরো কী দেখাবে???


ঋষির প্রয়াণের আগের দিন মারা যান বলিউডের আরেক অভিনেতা ইরফান খান। তার সম্পর্কে রুনা লেখেন, “বিশ্ব একজন মহান মানুষ ও অভিনেতাকে হারালো। আপনার আত্মা চির শান্তিতে থাকুক।”

মৃত্যুকালে ঋষি কাপুরের বয়স হয়েছিল ৬৭ বছর। মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের বিখ্যাত ‘কাপুর খানদান’ থেকে আসা এই নায়ক।

অন্যদিকে ক্যান্সারের সঙ্গে লড়াই করে ৫৩ বছর বয়সে মারা যান বলিউড অভিনেতা ইরফান খান। স্লামডগ মিলিয়নিয়ার মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছেন। অভিনয় করেছেন বলিউড ও হলিউডের বহু ছবিতে।

ইরফান খান অভিনীত সর্বশেষ সিনেমা হলো ‘আংরেজি মিডিয়াম’ যা মুক্তি পায় গত মার্চে। ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে দেখা যাচ্ছে এটি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh