কুষ্টিয়ায় দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ: ০৬ মে ২০২০, ১২:৪৮ পিএম

কুষ্টিয়ায় পৃথক ঘটনায় দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া লালন তৈল পাম্পের অদূরে একটি বাঁশবাগান থেকে শামিম আলী (৩৬) ও কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া এলাকায়  বাড়ির পাশের একটি আম গাছ থেকে জয়া (১৬) নামের দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শামিম আলী কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের গজনবীপুর গ্রামের মৃত যাত্রা মন্ডলের ছেলে ও জয়া কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে।

জয়ার বাবা জিয়ারুল ইসলামের অভিযোগ তার মেয়ে জয়ার সাথে পাশের বাড়ির লিমন নামের এক ছেলের সম্পর্ক ছিলো। আজ গভীর রাতে তার মেয়েকে লিমন ডেকে নিয়ে গিয়ে মেরে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, বুধবার সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে কয়া এলাকায় তার বাড়ির পাশের একটি আমগাছ থেকে জয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, বিত্তিপাড়া লালন তৈল পাম্পের অদূরে একটি বাঁশবাগান থেকে শামিম আলীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি মহিষের ব্যাপারী ছিলেন।

তবে ব্যবসায়ীকে কোন ঝামেলার কারণে তাকে হত্যা করে হতে পারে বলেও ধারণা করেন তিনি। তার মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh