করোনামুক্ত হলেন শ্রীদেবীর পরিবার

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৮ জুন ২০২০, ০৯:১৮ এএম | আপডেট: ০৮ জুন ২০২০, ০৯:২০ এএম

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর পরিবার করোনামুক্ত হলেন। কিছুদিন আগে করোনাভাইরাসের সংক্রমনের ঝুঁকির মধ্যে পড়েছিলো তার পরিবার।

শ্রীদেবীর স্বামী বনি কাপুরের বাড়ির কর্মী চরণ সাউসহ ৩ জন কর্মী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানার পরেই দুই মেয়েকে নিয়ে কোয়ারেন্টিনে ছিলেন বনি কাপুর।

১৪ দিন পর ফের করোনা পরীক্ষা করা হয় বনি কাপুর ও তার কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের। তাদের প্রত্যেকেরই করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

করোনায় তারা সংক্রমিত হননি তারা। শুধু তাই নয়, তার বাড়ির যে ৩ কর্মীর শরীরে করোনার জীবাণু ধরা পড়েছিলো, চিকিৎসার পর তারাও সুস্থ হয়ে উঠেছেন বলে জানান বনি কাপুর।

বলিউড অভিনেত্রী শ্রীদেবী পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে। জীবদ্দশায় তিনি হিন্দি চলচ্চিত্রে প্রথম নারী সুপারস্টার বিবেচিত হন। তিনি একাধিক পুরস্কার অর্জন করেছেন। 

চলচ্চিত্রে অবদানের জন্য ২০১৩ সালে ভারত সরকার তাকে দেশটির চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করে। ভারতীয় চলচ্চিত্রের শতবর্ষপূর্তি উপলক্ষ্যে ২০১৩ সালে সিএনএন-আইবিএনের এক জরিপে তিনি '১০০ বছরে ভারতের সেরা অভিনেত্রী' হিসেবে নির্বাচিত হন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh