নোরা ফাতেহি এবার ঢাকাই ছবিতে

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১০ জুন ২০২০, ০১:৩১ পিএম | আপডেট: ১০ জুন ২০২০, ০১:৩৪ পিএম

নোরা ফাতেহি।

নোরা ফাতেহি।

বলিউডের ‘ড্যান্স কুইন’ খ্যাত নোরা ফাতেহি এবার যুক্ত হচ্ছেন বাংলাদেশের সিনেমাতে। শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’ ছবির আইটেম গানে দেখা যাবে বলিউডের এই তারকাকে।

এর আগে শাপলা মিডিয়ার ‘বিক্ষোভ’ ছবির আইটেম গানে নেচেছেন সানি লিওন।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, বলিউড তারকারা ছবির সঙ্গে যুক্ত থাকলে দর্শকের আগ্রহ বেড়ে যায়। তাই আমার ছবিতে সবসময়ই বিশেষ কিছু রাখতে চাই। এই ছবিতে নোরার সঙ্গে অভিনয়ের বিষয়ে কথা বলেছে আমার বলিউড এজেন্ট। তারাই সানির সঙ্গে যোগাযোগ করে দিয়েছিলেন।

তিনি আরো বলেন, ইতিমধ্যেই বেশ কয়েকজন সংগীত পরিচালককে আইটেম গানটি তৈরির দায়িত্ব দিয়েছি। এই তালিকায় আকাশ, নাভেদ পারভেজ, লিংকন চৌধুরীসহ অনেকেই আছেন। যার গানটি ভালো হবে সেটিই ছবিতে ব্যবহার করা হবে।


ঢাকাই সিনেমার নির্মাতা শাহীন সুমন ‘গ্যাংস্টার’ নির্মাণ করছেন। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন তরুণ অভিনেতা শান্ত খান ও কলকাতার ঋত্বিকা সেন।

রোয়ার:টাইগার্স অব দ্য সুন্দরবনস চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে নোরার। তিনি তেলুগু চলচ্চিত্র টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং ও কিক ২ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়া বলিউডের ‘দিলবর দিলবর’, ‘গরমি’, ‘কামারিয়া’সহ বেশকিছু গানে নোরার উপস্থিতি দর্শকদের দৃষ্টি কেড়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh