তামিমের পরিবারে মাসহ করোনায় আক্রান্ত ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২০, ০২:১০ এএম

তামিম ইকবাল।

তামিম ইকবাল।

করোনার থাবা এখন ক্রিকেট অঙ্গনে। ক্রিকেটার তামিমের পরিবারে মাসহ  চারজন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে গতকাল তামিমের বড় ভাই নাফিস ইকবালের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিলো। 

আজ রবিবার (২১ জুন) রাতে গণমাধ্যমকে বিষয়টা নিশ্চিত করেছেন তামিম ইকবাল নিজে। তবে তিনি নিজে আক্রান্ত নন।

রাতে সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে, তামিম নিজে করোনা আক্রান্ত হয়েছেন। খবরের সত্যতা খুঁজতে গিয়ে জানা গেলো, তামিম নন। তার পরিবারের অন্য সদস্যরা আক্রান্ত হয়েছেন। সবার আগে তার বড় ভাই নাফিস ইকবাল আক্রান্ত হন।

এরপর করোনা টেস্ট করে জানা গেলো তার স্ত্রী এবং সন্তানও আক্রান্ত। সর্বশেষ জানা গেলো, তামিমের মা নুসরাত ইকবালও করোনা আক্রান্ত হয়েছেন। অন্য একটি সূত্রে জানা গেছে, নাফিসের দুই সন্তান এবং বাড়ির কাজের মেয়ে করোনা আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, তামিমের পরিবেরর সদস্যদের যারা করোনা আক্রান্ত, তাদের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায়, তারা সবাই বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

আজ দুপুরের পরই জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সদ্য সাবেক হওয়া অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। করোনা টেস্টের পর আজ রিপোর্ট আসে পজিটিভ। এর আগে মাশরাফির শাশুড়ি ও শ্যালিকা করোনা আক্রান্ত হন।

সন্ধ্যার দিকে জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের আরেক ক্রিকেটার, বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার নাজমুল ইসলাম অপু। মাশরাফি এবং অপু, দু’জনই নিজের বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh