জাস্টিন বিবারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২২ জুন ২০২০, ০৩:২৬ পিএম

জাস্টিন বিবার।

জাস্টিন বিবার।

কানাডার জনপ্রিয় গায়ক, গীতিকার ও সংগীত প্রযোজক জাস্টিন বিবারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। তবে তিনি সমস্ত অভিযোগ অস্বীকার করে অভিযোগকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। 

অভিযোগ উঠেছে ২০১৪ সালে জাস্টিন বিবার নাকি এক মহিলাকে যৌন হেনস্থা করেছেন। অভিযোগকারী নিজেকে ড্যানিয়েল বলে পরিচয় দিয়ে গত ২০ জুন টুইটে দাবি করেন, ২০১৪ সালে অস্টিনের একটি মিউজিক ইভেন্টে বিবারের সঙ্গে তার দেখা হয়। সে বছর বিবার তাকে ফোর সিজনস হোটেলে আমন্ত্রণ জানান। তিনি বন্ধুদের নিয়ে সেখানে গেলে বিবার তাকে আলাদা রুমে ডেকে হেনস্থা করেন।


গার্ডিয়ানের এক প্রতিবেদনে বলা হয়েছে, তারা চেষ্টা করেও ওই গায়িকার মন্তব্য জানতে পারেনি।

যে অভিযোগ প্রকাশ্যে আসার পরই বিবারকে নিয়ে সমালোচনা শুরু হয়। তবে সমালোচনা নিয়ে মুখ খুলেন বিবার। একের পর এক টুইট করে ওই মহিলার সমস্ত অভিযোগ এক প্রকার দমন করেন। 

বিবার জানিয়েছেন, এই অভিযোগকে তিনি কোনো ভাবেই হালকাভাবে নিচ্ছেন না। সেই কারণে এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন বলে জানান বিবার।


বিবারের প্রথম একক সংগীত "ওয়ান টাইম" ২০০৯ সালে বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টি করে। সে সময় গানটি কানাডায় শীর্ষস্থান দখল করে।

সম্পর্কের দিক থেকে ক্যারিয়ারের শুরু থেকে ‘ব্যাডবয়’ আখ্যা পান তিনি। গায়িকা সেলেনার সঙ্গে ২০১১ সালে প্রথম প্রেমে জড়ান। অনেক বছরের টানা পোড়েনের পর ২০১৮ সালে শেষবারের মতো বিচ্ছিন্ন হন তারা। ২০১৯ সালে মার্কিন মডেল হেইলি ব্যাল্ডউইনকে বিয়ে করেন বিবার।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh