নিম্ন আদালতের ৩৭ বিচারক করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২০, ০৫:৫৬ পিএম

দেশের নিম্ন আদালতের ৩৭ বিচারক ও ১০১ কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে এক বিচারক ও দুই কর্মচারী মারা গেছেন। 

করোনায় আক্রান্ত হওয়ার পর এ পর্যন্ত নিম্ন আদালতের ১০ জন বিচারক সুস্থ হয়েছেন। এছাড়া সুপ্রিম কোর্টের ৩৮ জন কর্মচারীও করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ সোমবার (২৯ জুন) সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ ) ফেরদৌস আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ জুন ঢাকার সিএমএইচে মৃত্যুবরণ করেন। এছাড়া কভিড-১৯ উপসর্গ নিয়ে গত ১৮ জুন মাদারীপুর জেলা জজ আদালতের জারিকারক মোহাম্মদ কাউসার এবং ১৯ জুন নওগাঁ জেলা জজ আদালতের অফিস সহায়ক মহিউদ্দিন মোহন মারা যান।

এদিকে মাগুরার জেলা জজ মোহাম্মদ কামরুল হাসান বর্তমানে ঢাকার কুর্মিটোলা হাস্পাতালে আইসিইউতে এবং ভোলার জেলা জজ এ বি এম মাহমুদুল হক ঢাকার ইউনিভার্সেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, সুপ্রিম কোর্ট থেকে আক্রান্ত বিচারক ও কর্মচারীদের চিকিৎসার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট জেলার জেলা জজদের অনুরোধ করা হয়েছে। তাদের সাথে সুপ্রিম কোর্ট হতে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে ও প্রধান বিচারপতিকে সবকিছু অবহিত করা হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh