চুয়াডাঙ্গায় বজ্রপাতে প্রাণ গেলো শিক্ষার্থীর

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ: ২৩ জুলাই ২০২০, ১১:১৯ এএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার আরামডাঙ্গা গ্রামে বজ্রপাতে জাশিদুল ইসলাম (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রের মৃত্যু হয়েছে। তিনি আরামডাঙ্গা গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে এবং দামুড়হুদা ওদুদ শাহ ডিগ্রী কলেজের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

বুধবার (২২ জুলাই) তার মৃতদেহ উদ্ধার করে গ্রামের লোকজন। 

কার্পাসডাঙ্গা ইউপি সচিব মহি উদ্দিন জানান, মঙ্গলবার সন্ধ্যায় কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামে বজ্রপাতে মৃত্যুর ঘটনাটি ঘটে। জাশিদুল বিকালের দিকে বৃষ্টির সময় তাদের বাড়ির কাছে শিতালচারা বিলে মাছ ধরতে যায়। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

তিনি বলেন, বজ্রপাতে তার দেহের কিছু অংশ পুড়ে যায়। তার দেহ পানিতে ডুবে ছিলো। রাতে সে বাড়িতে না ফিরলে তার পরিবারের সদস্যসহ গ্রামের লোকজন রাতে তাকে খুঁজে পায়নি। পরে বুধবার ভোরের দিকে গ্রামের লোকজন মাঠে মাছ ধরতে গিয়ে পানিতে তার দেহের কিছু অংশ দেখতে পেয়ে পানি থেকে মৃতদেহ তুলে নিয়ে আসে।

কার্পাসডাঙ্গা ফাঁড়ির এসআই মেজবাহুর রহমান জানান, পরিবারের লোকজন নিখোঁজের খবর দেয়ার পর সারারাত মাঠে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে লাশের সুরুত হাল শেষে বেলা সাড়ে ১১টার দিকে আরামডাঙ্গা কবরস্থানে জানাজা শেষে দাফন কাজ শেষ করা হয়। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh