ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের সম্মেলন অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৮ আগস্ট ২০২০, ০৬:৪৩ পিএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা নর্থ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ভার্চুয়্যাল প্লাটফরমের মাধ্যমে বৃহস্পতিবার (৬ আগস্ট) এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। সম্মেলনে আরো বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, মো. সিদ্দিকুর রহমান ও মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের।

ব্যাংকের ঢাকা নর্থ জোনপ্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে জোনের শাখাসমূহের প্রধানগণ অংশগ্রহণ করেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে করোনা সংকটকালীন সময়ে নিরলসভাবে কাজ করে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স আহরণ করায় ব্যাংকের কর্মকর্তা কর্মচারিদের ধন্যবাদ দেন এবং প্রবাসী গ্রাহকগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এছাড়া আন্তর্জাতিক র‌্যাংকিংয়ে ইসলামী ব্যাংকের অবস্থান আগের তুলনায় অগ্রসর হওয়ায় তিনি কেন্দ্রীয় ব্যাংকসহ সকল নিয়ন্ত্রক সংস্থা, পরিচালনা পর্ষদ, শেয়ারহোল্ডারবৃন্দ, ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, দিন দিন এ ব্যাংকের প্রতি সকলের আস্থা বৃদ্ধি পাচ্ছে। তিনি ব্যাংকের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে প্রযুক্তি সমৃদ্ধ ও কল্যাণমুখী সেবা আরো বেশি মানুষের কাছে পৌঁছে দেয়ার পরামর্শ দেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh