পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই কারারক্ষী নিহত

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৮ পিএম

পঞ্চগড়ের সদর উপজেলায় ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কারারক্ষী নিহত হয়েছেন।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলার সদর উপজেলাধীন মাগুরা ইউনিয়নের পঞ্চগড়-আটোয়ারী সড়কের প্রধান পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুই কারারক্ষী হলেন- মেহেদি হাসান মুন (২৬) ও উৎপল চন্দ্র রায় (২৫)।

জানা গেছে, নিহত ওই দুই কারারক্ষী পঞ্চগড় কেন্দ্রীয় কারাগারের সদস্য। মেহেদী হাসান মুনের বাড়ি দিনাজপুর পার্বতীপুর উপজেলায় এবং উৎপল চন্দ্র রায়ের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তারা দুজনে আটোয়ারী উপজেলা থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড়ে ফিরছিলেন।

স্থানীয় ও পুলিশ জানায়, (বুধবার) দুপুরে আটোয়ারী থেকে ওই দুই কারারক্ষী মোটরসাইকেল যোগে পঞ্চগড়ে ফেরার পথে সদর উপজেলার প্রধান পাড়া (রজনী খালপাড়া) আসলে বিপরীত দিক থেকে আসা বালি বোঝাই একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে দুই কারারক্ষী মারা যায়।

এদিকে খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মী ও সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও ডিফেন্সের পরিদর্শক ভূপেন্দ্র নাথ চন্দ্র বর্মণ জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করা হয়েছে।

এদিকে পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক মো. কাইয়ুম মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুই কারারক্ষীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh