ভাইয়ের ধাক্কায় পড়ে শিক্ষকের মৃত্যু

যশোর প্রতিনিধি

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৪ পিএম

যশোরের মণিরামপুরে উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুস সাত্তার (৭০) নামের স্কুল শিক্ষক জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের পড়ে গিয়ে মারা গেছেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় আহত অবস্থায় মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুস সাত্তারের কন্যা আসমাউল হুসনা জানান, ত্রিশ বছর আগে বন্টন হওয়া একটি জমির অংশ দাবি করে আসছিলেন তার চাচাতো ভাইয়েরা। এ নিয়ে প্রায় সালিশ বৈঠক হয়েছে।। সর্বশেষ চাচাতো ভাইয়েরা নিজেরা বসে মিমাংসা করে নেবে বলে জানায়। শুক্রবার বিকেল ৫টার দিকে ছোট চাচা রোকনুজ্জামান, আব্দুল হামিদ ও চাচাতো ভাই ইসমাইল ও সোয়াইদ তার বাবার সাথে আলোচনায় বসে। একপর্যায়ে তারা বাবাকে পিটিয়ে আহত করে। পরে বাড়ির লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে কথাকাটাকাটির একপর্যায়ে ভাইয়ের ধাক্কায় পড়ে গিয়ে আহত হন আব্দুস সাত্তার। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তাকে পিটিয়ে হত্যার অভিযোগের বিষয়টি ময়নাতদন্তের রিপোর্ট পাবার পর বলা সম্ভব হবে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh