যশোরে কিশোর ‘বন্দি’ পালিয়েছে

যশোর প্রতিনিধি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৩ পিএম

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের (বালক) রাজু বিশ্বাস (১৬) নামে এক কিশোর ‘বন্দি’ পালিয়েছে। এ ঘটনায় থানায় জিডি করা হয়েছে। সে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার দেবকিনন্দপুর গ্রামের আব্দুল ওহাব বিশ্বাসের ছেলে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে যশোর জেনারেল হাসপাতালের আউটডোরে তাকে চিকিৎসাসেবা দেয়ার জন্যে নিয়ে যাওয়া হয়েছিল।

কিশোর উন্নয়ন কেন্দ্রের মেডিকেল সহকারী নজির আহমেদ বলেন, সকালে বন্দি রাজু বিশ্বাসকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে হাসপাতালের ডাক্তার সোলায়মান কবীরকে দেখিয়ে ওষুধ কিনতে যাই। ওই সময় রাজুকে কেন্দ্রের নিজস্ব মাইক্রোবাসের ভেতরে রেখে বাইরে থেকে লক করে রাখা হয়। ফিরে এসে দেখি সে গাড়িতে নেই। ভেতর থেকে লক খুলে সে পালিয়ে গেছে।

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের (বালক) তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) জাকির হোসেন বলেন, আমাদের কর্মীরা বাসস্ট্যান্ড, টারমিনাল, রেলস্টেশনসহ বিভিন্ন স্থানে তাকে খুঁজছে। এ বিষয়ে যশোর কোতোয়ালী মডেল থানায় একটি জিডি করা হয়েছে।

তিনি আরো জানান, ১১ সেপ্টেম্বর পেঁয়াজ চুরির একটি মামলায় ফরিদপুর থেকে রাজুকে কিশোরকে যশোর কেন্দ্রে পাঠানো হয়। তার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট হচ্ছিল। সে কারণে সোমবার সকালে কেন্দ্রের কর্মীদের সঙ্গে তাকে যশোর জেনারেল হাসপাতালে একজন বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে পাঠানো হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh