ডোনাল্ড ট্রাম্প করোনামুক্ত

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২০, ০৫:০৭ পিএম | আপডেট: ১৩ অক্টোবর ২০২০, ০৭:১১ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনামুক্ত বলে জানিয়েছেন হোয়াইট হাউসের চিকিৎসক। সবশেষ করোনার নমুনা পরীক্ষার ফলাফল ‘নেগেটিভ’ এসেছে তার। সোমবার এক বিবৃতিতে হোয়াইট হাউসের চিকিৎসক সন কোনলি এ কথা জানিয়েছেন।

কনলি জানান ট্রাম্পের পরপর কয়েক দিন ১৫ মিনিটের র‌্যাপিড টেস্টের ফলাফল করোনা নেগেটিভ এসেছে। তবে তার সর্বশেষ পরীক্ষা কবে হয়েছে সে বিষয়ে কিছু জানাননি কনলি। তবে তিনি বলেছেন, ট্রাম্পের মাধ্যমে অন্যের আর করোনা সংক্রমিত হওয়ার ঝুঁকি নেই।

গত ১ অক্টোবর ট্রাম্প নিজেই ঘোষণা দেন, তিনি করোনা সংক্রমিত হয়েছেন। করোনা পরীক্ষায় তার পজেটিভ এসেছে। ২ অক্টোবর রাতে ট্রাম্প একটি সামরিক হাসপাতালে ভর্তি হন। ৫ অক্টোবর হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফেরেন তিনি।

করোনায় সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তির মাত্র তিন দিন পর ট্রাম্পের হোয়াইট হাউসে ফিরে আসা নিয়ে সমালোচনা হয়। তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি থাকা না-থাকা নিয়ে সন্দেহ ও উদ্বেগ তৈরি হয়।

হাসপাতাল থেকে ফিরেই ট্রাম্প জানিয়েছিলেন, তিনি শিগগির নির্বাচনী প্রচারে নামছেন। করোনায় সংক্রমিত হওয়ার পর প্রথম নির্বাচনী সমাবেশে অংশ নিতে ট্রাম্পকে সোমবার ফ্লোরিডার উদ্দেশে রওনা দিতে দেখা যায়। তিনি যখন এয়ার ফোর্স ওয়ানে উঠছিলেন তখন তার মুখে মাস্ক ছিল না।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh