গৃহবধূর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ, গ্রেফতার ৬

যশোর প্রতিনিধি

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২০, ০৬:০১ পিএম | আপডেট: ১৩ অক্টোবর ২০২০, ০৭:০৪ পিএম

যশোরের মণিরামপুরে তিন সন্তানের জননীর সাথে এক ব্যক্তির শারীরিক সম্পর্কের ভিডিও ধারণের অভিযোগে ছয়জনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন ভুক্তভোগী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি সাকিব মণিরামপুর বাজারের তরকারি বিক্রেতা। গত শুক্রবার (৯ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে গৃহবধূ বাজার করতে গেলে পূর্ব সম্পর্কের জেরে সাকিব তাকে ডেকে তাহেরপুর এলাকায় নাজমা নামে এক নারীর ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে সাকিবের সাথে শারীরিক সম্পর্কে মিলিত হন তিনি। কিন্তু নাজমার যোগসাজশে ঘটনাটি কৌশলে মোবাইলে ভিডিও করেন মোস্ত, ফয়সাল, আসাদুল ও আলী। পরে সেই ভিডিও পুঁজি করে রবিবার দিনভর গৃহবধূকে ব্লাকমেইল করেন আসামিরা। একপর্যায়ে তারা ভিডিওটি গৃহবধূর এক দেবরের মোবাইলে সরবরাহ করেন। এরপর ওই গৃহবধূ ও তার স্বামী ভিডিওর বিষয়টি জানতে পারেন।

রাতে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চলে। না হওয়ায় সোমবার দুপুরে গৃহবধূ থানায় হাজির হয়ে ‘গণধর্ষণের শিকার হয়েছেন’ বলে পুলিশের কাছে অভিযোগ দেন। পুলিশ দ্রুত তৎপর হয়ে অভিযুক্ত সবাইকে হেফাজতে নেয়। দিনভর ঘটনার রহস্য উদ্ঘাটনে কাজ করে পুলিশ। পরে সোমবার রাতে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা হয়।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ওই ঘটনায় থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন গৃহবধূ। সব আসামিকে গ্রেফতার করে আদালতে হাজির করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh