স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২০, ০৭:১৫ পিএম | আপডেট: ১৩ অক্টোবর ২০২০, ০৭:৫০ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক মাহাফিজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে দেবহাটার কুলিয়া দুর্গাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের মৃত মেনা মোল্যার ছেলে। এর আগে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা গতকাল রাতে কালিগঞ্জ থানায় মাহাফিজুল ইসলামকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।  

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, নির্মাণ শ্রমিক মাহাফিজুলের খালার বাড়ি কালিগঞ্জের বসন্তপুর গ্রামে। খালার বাড়িতে মাঝে মাঝে বেড়াতে যাওয়ার সুবাদে মাহাফিজুলের কুনজর পড়ে ওই স্কুলছাত্রীর ওপর। গতকাল সকালে খালার বাড়ির পাশে একটি বাগানে স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করার অভিযোগ উঠে মাহাফিজুলের বিরুদ্ধে। স্থাানীয়রা টের পেলে মাহাফিজুল পালিয়ে তার গ্রামের বাড়িতে চলে আসে। রাতে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মাহাফিজুলকে আসামি করে থানায় মামলা করে। সকালে কুলিয়া দুর্গাপুরে আসামির গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে মাহাফিজুলকে গ্রেফতার করে পুলিশ। 

ওসি আরো জানান, ওই ছাত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালে মেডিকেল টেস্ট করানোর জন্য ভর্তি করা হয়েছে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জবানবন্দি রেকর্ড করার প্রক্রিয়া চলছে এবং আসামি মাহাফিজুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh