কুড়িগ্রামে নারী-শিশুর মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২০, ০৭:৪৮ পিএম | আপডেট: ১৩ অক্টোবর ২০২০, ০৭:৫০ পিএম

কুড়িগ্রামের পৌর এলাকার বকশীপাড়ায় বাঁশঝাড় থেকে লিমু (৩৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার কামরুজ্জামানের স্ত্রী।

তার স্বামী ও পরিবারের দাবি, লিমু দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে বাড়ির পাশের বাঁশ ঝাড়ে লিমুর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাত কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, প্রাথমিক তদন্তে কীটনাশক পান করার প্রমাণ পাওয়া গেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। 

নিহত লিমুর বাবার বাড়ি এবং স্বামীর বাড়ি পাশাপাশি এবং তার দুটি কন্যা সন্তান রয়েছে।

অন্যদিকে, কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বিলের পানিতে ডুবে ইমরান হোসেন (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ইমরান উপজেলার বন্দবেড় ইউনিয়নের বাঘমারা গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে। 

এলাকাবাসী জানায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির পাশে থাকা আম গাছে উঠে খেলছিল ইমরান। ধারণা করা হচ্ছে, পরিবারের অজান্তে গাছ থেকে বিলের পানিতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। শিশুটিকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে এক পর্যায়ে বিলের পানিতে তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজমুল হুদা জানান, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনতাসির বিল্লাহ শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh