মাদকের টাকা না পেয়ে মাকে হত্যা করল ছেলে

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশ: ২০ অক্টোবর ২০২০, ০৮:৩৭ পিএম | আপডেট: ২০ অক্টোবর ২০২০, ০৮:৩৯ পিএম

খাগড়াছড়িতে মাদকের টাকা না দেয়ায় কুলসুম বেগম নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করেছে তার ছেলে মো. মিজানুর রহমান (৪০)। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমানকে আটক করে মাটিরাঙ্গা থানায় সোপর্দ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকালের দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

মাদকাসক্ত মো. মিজানুর রহমান মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দেব মাস্টারপাড়া এলাকার মো. সাফায়েতুল্লাহর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়া এলাকার বাসিন্দা মো. মিজানুর রহমান দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। মঙ্গলবার বিকেলের দিকে মদ্যপ অবস্থায় ছেলে মিজানুর রহমান তার মা কুলসুম বেগমের কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চান। তবে কুলসুম বেগম মাদক টাকা দিতে অস্বীকৃতি জানান। টাকা না পেয়ে মো. মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পেটান। একপর্যায়ে বৃদ্ধাকে কোলে তুলে আছাড় দিয়ে মাটিতে ফেলে দেযন। এতে বৃদ্ধার হাত ও পা ভেঙে যায়। এ সময় তাকে রক্ষায় বৃদ্ধ বাবা এগিয়ে এলে বাবাকেও মারধর করে মাদকাসক্ত ওই যুবক। পরে গুরতর আহত অবস্থায় মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে কুলসুম বেগমের মৃত্যু হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

অনলাইন সম্পাদক: আরশাদ সিদ্দিকী | ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh