বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ারসহ গ্রেফতার ২২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২০, ০৭:৫৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শরীয়তনগরের আর জে টাওয়ার হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন বিদেশি মদ ও বিয়ারসহ ২২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

শুক্রবার (৩০ অক্টোবর) ভোরে র‍্যাবের ভৈরব ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

তারা হলেন- মো. ফেরদৌস চৌধুরী (৩৪), মো. আলাউদ্দিন (২৪), আকমল হোসেন (৪২), মনিরুজ্জামান, আশিক (২৫), মো. রুবেল (২৩), মুন্না (২৩), সাইফুল ইসলাম,(২৭), মো. হায়দার (২৮), মো. জাকির হোসেন (৩৫), শাহিনুর (৩৫), মো. শাহজাহান (৪৫), মো. আনোয়ার হাসেন (৪২), মনির ঠাকুর (৩৫), জুয়েল রানা (২৩), রুবেল মিয়া (২৭), জব্বার (২৩), মো. আল আমিন (২৭), ইকবাল (২৫), মান্না মিয়া, মো. তন্ময় মোল্লা (২৪), নবী হোসাইন  (২৮)।

র‌্যাব-১৪ জানায়, ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ২২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের অনুমোদনহীন ৭৬ বোতল বিদেশি মদ, ৭২ ক্যান বিদেশি ভোদকা, ১৩১ ক্যান বিদেশি বিয়ার এবং মাদক বিক্রির এক লাখ ৬৮ হাজার টাকা উদ্ধার করা হয়। কেবলমাত্র রিসোর্টের ভেতরে মদ পরিবেশন করার কথা থাকলেও তারা নিয়মিতভাবে রিসোর্টের বাইরে বিদেশই মদসহ বিয়ার বিক্রি করে আসছিলেন।

শর্তানুযায়ী লাইসেন্সধারী ব্যক্তিদের নিকট মদ ও বিয়ার পরিবেশন করার অনুমতি রয়েছে। কিন্তু তারা শর্ত ভঙ্গ করে লাইসেন্সবিহীন ব্যক্তিদের নিকট মদ বিক্রয় ও পরিবেশন করে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদনকৃত ব্যক্তিবর্গের মাধ্যমে মদ পরিবেশন ও বিক্রয় করার কথা থাকলেও অনুমোদনহীন ব্যক্তিবর্গের মাধ্যমে পরিবেশন ও বিক্রয় করে থাকে। এছাড়াও তারা বিদেশি মদের বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়ছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh