বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা দক্ষিণ আ’লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২০, ১২:৪০ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির নেতারা। 

সভাপতি আবু আহম্মেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের নেতৃতে শুক্রবার সকালে ধানমণ্ডির ৩২ নম্বরে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নুরুল আমিন রুহুল এমপি, ডা. দিলীপ রায়, শহীদ সেরনিয়াবাত, মো. শহিদ, খোন্দকার এনায়েত উল্যাহ, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, সাজেদা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, আখতার হোসেন ও গোলাম সারোয়ার কবির, আইন সম্পাদক জগলুল কবির, কৃষি ও সমবায় সম্পাদক আবদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আনিস আহম্মেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মো. আজহার, দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমুখ।

এ সময় আবু আহম্মেদ মন্নাফী বলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগকে বিতর্কমুক্ত ও মাঠের রাজনীতিতে আরও শক্তিশালী করার জন্য ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতাদের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করেন এবং দলের দুর্দিনে মাঠের আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন। 

হুমায়ুন কবির বলেন, দেশ ও দেশের মানুষের ভাগ্যোন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ দেখেছিলেন, নবনির্বাচিত নেতাকর্মীরা সেই স্বপ বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh