সরকারের অপকৌশলে বিএনপির উদ্বেগ, সতর্ক থাকার পরামর্শ

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২১ নভেম্বর ২০২০, ০৫:২৭ পিএম

গত ১২ নভেম্বর ঢাকায় গণপরিবহনে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপিকে জড়িয়ে আজ আইনশৃঙ্খলা বাহিনী যে বক্তব্য দিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দলটি।

শনিবার (২১ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বে থাকা  সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দলটির পক্ষে এ নিন্দা জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ঘটনার সাথে বিএনপি কোনোভাবেই সম্পৃক্ত নয়। বিএনপি জ্বালাও-পোড়াওসহ অগ্নিসংযোগের মতো ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে না। অতীতের মতোই এর দায় বিএনপি’র ওপর জবরদস্তিমূলকভাব চাপিয়ে দিতে চায় সরকার। 

বিএনপির সহস্রাধিক নেতাকর্মীর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও নিষ্ঠুর দমননীতি প্রয়োগ করার অভিযোগ তুলে দলটি বলেছে,   জনমনে বিভ্রান্তি ও বিএনপিকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এধরণের অপতৎপরতায় লিপ্ত রয়েছে সরকার। সরকারের এই ধরণের অপকৌশলে বিএনপি গভীর উদ্বেগ প্রকাশ করছে। এটি সরকারের সাজানো নাটকের পূণরাবৃত্তি মাত্র।

রাজনীতি ও গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে সরকারকে আবারো এ ধরণের অপতৎপরতা বন্ধ করার এবং সরকারের অপপ্রচার ও মিথ্যাচারে বিভ্রান্ত না হতে জনগণের প্রতি বিএনপি আহ্বান জানাচ্ছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh