এমটিবি-কিউএফএলের চুক্তি স্বাক্ষর

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২০, ০৬:০৩ পিএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং কোয়ালিটি ফিডস্ লিমিটেডের (কিউএফএল) মধ্যে সম্প্রতি এমটিবির প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এই চুক্তির আওতায়, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি), কোয়ালিটি ফিডস্ লিমিটেডের (কিউএফএল) ডিলারদের জন্য আমানতমুক্ত ঋণ সুবিধা প্রদান করবে।

এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক এবং কোয়ালিটি ফিডস্ লিমিটেডের (কিউএফএল) পরিচালক, গ্রুপ কর্পোরেট ও লিগ্যাল আ্যাফেয়ার্স, সাফির রহমান, এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমানের উপস্থিতিতে, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও এই অনুষ্ঠানে কিউএফএলের সিনিয়র ডিজিএম, মার্কেটিং, সরদার সাব্বির আহমেদ, সিনিয়র এজিএম, এমআইএস, মো. সৈয়দুর রহমান এবং এজিএম, কর্পোরেট আ্যাফেয়ার্স, মো. তমাল হাসান এবং এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, চৌধুরী আখতার আসিফ, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশন, মো. শাফকাত হোসেন এবং হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট, আজম খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh