নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৩৮ পিএম | আপডেট: ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৩৭ পিএম

নাটোরের বড়াইগ্রামে যৌতুকের জন্য স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে রুবেল হোসেনকে (৩৩) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে আসামিকে এক লাখ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ইমদাদুল হক আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

নাটোর জজকোর্টের স্পেশাল পাবলিক প্রসিকিউটার আনিসুর রহমান রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৭ জুন বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের খোকন মুন্সির ছেলে রুবেল হোসেনের সাথে সিরাজগঞ্জের তেতুলিয়া গ্রামের মৃত আকবর আলী শেখের মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রী ফাতেমাকে নির্যাতন করতেন রুবেল। এক পর্যায়ে একই বছরের ২৬ সেপ্টেম্বর রাতে মামলার অন্য আসামিদের সহযোগিতায় ফাতেমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের বোন আকলিমা বেগম বাদী হয়ে বড়াইগ্রাম থানায় রুবেল হোসেনসহ ৪ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে অন্য আসামিদের বাদ দিয়ে রুবেলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। পরে মামলাটি বিচারের জন্য আদালতে প্রেরিত হলে আজ মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মো. ইমদাদুল হক আসামির মৃত্যুদণ্ডের আদেশ দেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh