অপহরণের ৮ দিন পর উদ্ধার তাইবা, নারী আটক

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২০, ০১:৪৮ পিএম

ছবি: নাটোর প্রতিনিধি

ছবি: নাটোর প্রতিনিধি

নাটোরে গুরুদাসপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিতে আসা এক নারীর দুই মাস বয়সী কন্যা সন্তান তাইবাকে উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩১ সোমবার) ভোরে বড়াইগ্রাম উপজেলা পিরাইল গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সাকিলা বেগম (৩০) নামে এক নারীকে আটক করা হয়। তিনি পিরাইল গ্রামের মো. সাইদুল ইসলামের স্ত্রী।

গত বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে শিশুটিকে অপহরণের এ ঘটনা ঘটে। পুলিশ ভিডিও ফুটেজে এক নারীকে ওই শিশুটিকে নিয়ে যেতে দেখে। 

শিমু তাইবার মা শিমা বেগম উপজেলার মশিন্দা ইউনিয়নের মাছপাড়া মহল্লার মো. তৌফিজ মোল্লার স্ত্রী। তাইবাকে ফেরত পেয়ে খুশি তার মা-বাবা। তারা ধন্যবাদ জানান আইন-শৃঙ্খলা বাহিনীকে।

শিমা বেগম বলেন, আমার তিন ছেলে-মেয়ে। দুই মাস আগে তাইবার জন্ম হয়। বুধবার ঠাণ্ডাজনিত রোগের চিকিৎসা নিতে মেয়েকে নিয়ে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে আসি। চিকিৎসা নেয়ার পর হাসপাতালের বাইরে এলে বাথরুম চাপে। সেসময় বাথরুমের বাইরে এক নারী আমার কাছ থেকে মেয়েকে নিয়ে বাথরুমে যেতে বলে। পাঁচ মিনিটের মধ‌্যে ফিরে এসে ওই নারীকে আর কোথাও খুঁজে পাইনি। 

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মোজাহিদুল ইসলাম বলেন, চুরি হওয়া শিশুটি উদ্ধার হওয়া আমরা অত্যন্ত খুশি হয়েছি এবং ওই নারী দৃষ্টান্ত শাস্তির দাবি করি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, ভিডিও ফুটেজে অজ্ঞাত ওই নারীকে শনাক্ত করা সম্ভব হয়। 

নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আমাদের পুলিশের তৎপরতায় কারণে সুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয়া সম্ভব হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh