‘৬ মাস পাগল থাকি, এই প্রেসক্রিপশন আসিফ কোথায় পেলেন’

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২১, ০৮:১২ পিএম | আপডেট: ০৫ জানুয়ারি ২০২১, ০৮:১৩ পিএম

সম্প্রতি জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সহকর্মী নাজমুন মুনিরা ন্যান্সি। ইতোমধ্যে আসিফ আকবরের বিরুদ্ধে এই মামলায় সমন জারি করেছেন আদালত। আগামী ১৪ই ফেব্রুয়ারি ময়মনসিংহের ১ নম্বর আমলি আদালতে আসিফ আকবরকে হাজির হওয়ার তারিখ ধার্য করা হয়েছে। এরই মধ্যে সোমবার রাতে ফেসবুক লাইভে এসে নিজের অবস্থান ব্যক্ত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা ন্যান্সি।

তিনি আসিফের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে বলেন, আসিফ লাইভে বলেছেন আমার মাথা খারাপ, ৬ মাস নাকি পাগল থাকি। এই প্রেসক্রিপশন উনি কোথায় পেলেন? আসিফ বিভিন্ন সময় লাইভে এসে আমার মাথা খারাপ বলে মন্তব্য করেন। শাহরিয়ার নাজিম জয় জিজ্ঞেস করেছিলেন, মাথা খারাপ হলে ভালো গায় কিভাবে? আসিফ এর উত্তরে বলেন, মাথা আর কণ্ঠ এক না।

ন্যান্সি বলেন, আমার মাথা খারাপ। আমি ৬ মাস পাগল থাকি তাহলে এই মাথা খারাপ মানুষটাকে রাষ্ট্র এমনি এমনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার দিয়ে দিলো? বছরে বছরে সম্মাননা দেয় এমনিতেই?

ন্যান্সি বলেন, আমি অনেক দেখেছি, সময় নিয়েছি। কিন্তু তিনি বার বার আমাকে নিয়ে বিভিন্ন মিডিয়াতে অসম্মানজনক কথা বলেই যাচ্ছিলেন। সেসব যখন আর নেয়া যাচ্ছিল না তখন ভাবলাম এবার আমার কিছু করা উচিত। আর অনেকে বলছেন আলোচনা করা যেতো। আসলে আমাদের সম্পর্কটা আলাপের জায়গায় নেই। আর আলাপে বসে ঠিকঠাক করে নিলে কি তিনি আমার বিরুদ্ধে যে বদনাম করেছেন সেটা মিটে যেতো? না যেতো না।

ন্যান্সি বলেন, আমি থানায় অভিযোগ দায়ের করেছি জুলাইয়ের ১০ তারিখ, সব প্রমাণসহ। পুলিশ দীর্ঘ সময় তদন্ত করেছে ও পরে কোর্টের সমন আসিফ আকবর পেয়েছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh