বাড়ির মালিকের সহায়তায় ভাড়াটিয়াকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

সাভার প্রতিনিধি

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২১, ০৭:৩৪ পিএম

সাভারে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।  তবে এ ঘটনায় অজ্ঞাত আরো দুই অভিযুক্ত পলাতক রয়েছে।

আজ শুক্রবার (৮ জানুয়ারি) সকালে পৌর এলাকার আনন্দপুর মহল্লার রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে ধর্ষণে সহায়তার অভিযোগে ওই চারজনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

গ্রেফতারকৃতরা হলেন- সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বি-২২ নম্বর বাড়ির মালিক মৃত আব্দুল আলিমের ছেলে মো. রুবেল আহম্মেদ (৪০), তার বাড়ির কেয়ারটেকার মো. ফিরোজ তালুকদার (৩৬), প্রতিবেশী ফ্ল্যাটের ভাড়াটিয়া মো. সুমন হোসেন (২৪) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২১)।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী শ্রমিক গত পাঁচ মাস ধরে পৌর এলাকার আনন্দপুর মহল্লার মো. রুবেল আহম্মেদের ফ্ল্যাটে ভাড়া থাকেন। বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে অজ্ঞাত ওই ব্যক্তিরা রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারের সহায়তায় ওই নারীর বাসায় যান। এক পর্যায়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকিও দেয়া হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও অজ্ঞাত দুই অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh