খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করবেন তাপস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২১, ১২:৩৬ পিএম

খোকন ও তাপস

খোকন ও তাপস

মানহানিকর বক্তব্য দেয়ায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস।

আজ সোমবার (১১ জানুয়ারি) সকালে রাজধানীর কমলাপুর টিটিপাড়া এলাকার কালভার্টের ময়লা ও বর্জ্য অপসারণ কাজ পরিদর্শন শেষে এ কথা জানান তিনি। 

তাপস বলেন, সম্প্রতি বক্তব্যে নিজেকে চুনোপুটি দুর্নীতিবাজ বলে দুর্নীতির বিষয়টি স্বীকার করে নিয়েছেন সাঈদ খোকন। তার বক্তব্য ব্যক্তিগত আক্রোশের প্রতিফলন।

তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে সিটি করপোরেশনের চলমান অভিযান অব্যাহত থাকবে। বিভিন্নভাবে যারা টাকা লেনদেন করেছেন তারাই দুর্নীতির অভিযোগ করছেন। এই অভিযোগ তার নিজের নয়। সাবেক মেয়রের এমন বিষোদগার ব্যক্তিগত আক্রমণ। 

দীর্ঘদিন ধরে বক্স কালভার্টের কাজ বন্ধ ছিলো অভিযোগ করে মেয়র বলেন, দীর্ঘদিন ধরে বক্স কালভার্টেরর ময়লা-আবর্জনা পরিষ্কার কাজ বন্ধ ছিল এবং ওয়াসার কাছ থেকে বুঝে পাওয়া যন্ত্রপাতি বেশিরভাগই অচল। তবে সিটি করপোরেশন কাজ শুরু করেছে। 

আসন্ন বর্ষা মৌসুমের আগেই নগরবাসী সুফল পাবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

গতকাল রবিবার (১০ জানুয়ারি) ব্যক্তিগত আক্রোশের কোনো বক্তব্যের ব্যাখ্যা দেয়াটাও সমীচীন নয় বলে মন্তব্য করে মেয়র তাপস বলেন, ডিএসসিসির সাবেক মেয়র সাঈদ খোকন যা বলেছেন, সেটা তার ব্যক্তিগত অভিমত। এটার কোনো গুরুত্ব বহন করে না। 

এর আগে শনিবার (৯ জানুয়ারি) এক মানববন্ধনে সাঈদ খোকন সিটি করপোরেশনের টাকা হস্তান্তরসহ নানা অভিযোগ তোলেন শেখ তাপসের বিরুদ্ধে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

অনলাইন সম্পাদক: আরশাদ সিদ্দিকী | ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh