পুঠিয়ায় শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২১, ০৯:৫৯ এএম

রাজশাহীর পুঠিয়ায় মুদাচ্ছিম হোসেন (১০) নামে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় তার নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। 

মুদাচ্ছিম হোসেন উপজেলার পূর্ব কাঁঠালবাড়িয়া গ্রামের মুনির হোসেনের ছেলে। পুঠিয়া থানার ওসি তদন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর জেবের আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতিদিনের মতো বিকেলে ওই শিশু তার ঘরে পড়তে বসেছিল। তার বাবা-মা নিজেদের কাজে ব্যস্ত থাকেন। এক পর্যায়ে ওই শিশুর বাবা ঘরে গিয়ে শিশুর ঝুলন্ত মরদেহ দেখতে পান।

কাউন্সিলর আরো বলেন, লাশের প্রাথমিক নমুনা দেখে বোঝা যাচ্ছে ওই শিশু তার মায়ের একটি ওড়না ঘরের আড়ায় পেঁচিয়ে ঝুল খেলার (দোলনা) চেষ্টা করছিল। একপর্যায়ে ওই ওড়না তার অজান্তে গলায় ফাঁস লেগে যাওয়ায় সে মারা যেতে পারে।

এ ব্যাপারে থানার ইন্সপেক্টর তদন্ত খালেদুর রহমান বলেন, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থলে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই শিশু ঘরের মধ্যে খেলতে গিয়ে নিজেই এই দুর্ঘটনার শিকার হয়েছে। তবে এটা আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা সে বিষয়টি তারা খতিয়ে দেখছেন। বিষয়টি তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh