ওয়েস্ট ইন্ডিজ আগামীকাল অনুশীলন শুরু করবে

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২১, ০৯:১৫ এএম

ফাইল ছবি

ফাইল ছবি

আগামীকাল শুক্রবার (১৫ জানুয়ারি) অনুশীলন শুরু করছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তাদের অনুশীলন নিয়ে যে জটিলতা সৃষ্টি হয়েছিল সেটা কেটে গেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেয়া অনুশীলন সূচি অনুযায়ী, এখানে পৌঁছে তিনদিন কোয়ারেন্টিনে থাকার পর আজ বৃহস্পতিবারই (১৩ জানুয়ারি) ক্যারিবীয় দলের অনুশীলন শুরু করার কথা ছিল।

দুইবার করোনা পরীক্ষায় নেগেটিভ এলেই সফরকরী দলকে অনুশীলনের বিশেষ অনুমতি দিচ্ছে সরকার। ইতিমধ্যে একবার পরীক্ষায় তাদের ফল নেগেটিভ এসেছে ও দ্বিতীয় পরীক্ষার ফলের জন্য অপেক্ষায় আছে। তাদের সবার পরীক্ষার ফল নেগেটিভ এলে শুক্রবার থেকে অনুশীলন শুরু করতে পারবে সফরকারী দলটি। তবে অনুশীলনে তারা বাংলাদেশ থেকে কোন সাপোর্টিং স্টাফ কিংবা নেট বোলার পাবে না। সাতদিন পর তারা অনুশীলনের সব সুযোগ-সুবিধা পাবে।

বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী এ বিষয়ে সাংবাদিকদের বলেন, ওয়েস্ট ইন্ডিজ দলের অনুশীলনের বিষয়ে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে ছাড়পত্র পেয়েছি। যদিও বৃহস্পতিবার থেকে তাদের অনুশীলনের সূচি ছিল, এখন সেটা হচ্ছে না। তারা শুক্রবার থেকে অনুশীলন শুরু করবে।

স্বাগতিক বাংলাদেশ দলের বিপক্ষে তিন ওয়ানডে ও দুই টেস্টের সিরিজ খেরতে গত রবিবার ঢাকা পৌঁছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। আন্তর্জাতিক ভ্রমণের নিয়মানুসারে দলের সব সদস্য বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন।

ঢাকা পৌঁছার একদিন পরই দলের সবাই করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়, যেখানে সবার ফল নেগেটিভ আসে। -বাসস

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh